২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১০ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: বুধবার, মে ৫, ২০২১ ৩:৫৬:১৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানি বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। কোম্পানিগুলো হলো- রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড, র্কণফুলী ইন্স্যুরেন্স লিমিটেড, বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, গ্রিনডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড, প্রিময়ার সিমেন্ট লিমিটেড, অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেড, মীর আক্তার হোসেন, লুব রেফ এবং এনভয় টেক্সটাইল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১১ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করবে কোম্পানিটি।

র্কণফুলী ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ২০ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত হিসাববছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৮ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষতি আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

প্রাইম ব্যাংক লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১১ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

গ্রিনডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১০ মে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

প্রিময়ার সিমেন্ট লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ৮ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ৮ মে দুপুর ১২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

এনভয় টেক্সটাইল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ৮ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

মীর আক্তার হোসেন : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১১ মে সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

লুবরেফ বাংলাদেশ লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ৯ মে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

 

 

Share
নিউজটি ৬৮৫ বার পড়া হয়েছে ।
Tagged