৩ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

সময়: বুধবার, নভেম্বর ৬, ২০১৯ ৬:৩৩:৩৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি। কোম্পানিগুলো হলো: সমরিতা হসপিটাল, ন্যাশনাল টিউবস ও
ওরিয়ন ফার্মা। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

সমরিতা হসপিটাল: সেবা ও আবাষণ খাতের এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫২ টাকা ৫৫ পয়সা এবং শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো ২ টাকা ৭৬ পয়সা।
আগামী ২৯ ডিসেম্বর সকাল ১১.৩০ মিেিনট এইচএম শমরিতা হসপিটাল অ্যান্ড মেডিক্যাল কলেজে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২ ডিসেম্বর।

ন্যাশনাল টিউবস: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১৬ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭৫ টাকা ৩০ পয়সা।
আগামী ২৬ ডিসেম্বর সকাল ১১টায় টঙ্গীতে অবস্থিত কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ নভেম্বর।

ওরিয়ন ফার্মা: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৭৭ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩ টাকা ১৯ পয়সা।
আগামী ১৫ ডিসেম্বর সকাল ১১.১৫ মিনিটে ঢাকাস্থ অফিসার্স ক্লাবে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ নভেম্বর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৪৭ বার পড়া হয়েছে ।
Tagged