২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: বুধবার, জুলাই ১২, ২০২৩ ৪:৫২:২৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- এশিয়া ইন্স্যুরেন্স, প্রাইম ব্যাংক, সি এন্ড এ টেক্সটাইলস এবং ইন্টারন্যাশনাল লিজিং । ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এশিয়া ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ জুলাই, ২০২৩ তারিখ দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

প্রাইম ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৬ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

ইন্টারন্যাশনাল লিজিং: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৭ জুলাই, ২০২৩ তারিখ বিকেল ৩ টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে।

সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ তারিখের প্রথম প্রান্তিক এবং ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

সি এন্ড এ টেক্সটাইলস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৭ জুলাই, ২০২৩ তারিখ যথাক্রমে বিকেল ৫টায় এবং সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে।

সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০১৭, ১৮, ১৯, ২০, ২১ ও ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ড সংক্রান্ত আলোচনা করা হবে।

এছাড়াও কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখে সমাপ্ত প্রথম, ৩১ ডিসেম্বর ২০২২ তারিখে সমাপ্ত দ্বিতীয় ও ৩১ মার্চ ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

 

Share
নিউজটি ৩১ বার পড়া হয়েছে ।
Tagged