দক্ষ নির্মাণ শ্রমিক তৈরির জন্য আরএ‌কে সিরা‌মিকের প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন

সময়: বুধবার, মে ১১, ২০২২ ১১:৫৪:০৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতি‌বেদক: শেয়ারবাজা‌রে তা‌লিকাভুক্ত সিরা‌মিক খা‌তের কোম্পা‌নি আরএ‌কে সিরা‌মিক এবং বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ধীন হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট (এইচবিআরআই) এর যৌথ উদ্যোগে দক্ষ নির্মাণ শ্রমিক তৈরীর লক্ষে ‘টাইলস ফিটিং এবং পরিবেশবান্ধব কনক্রিট ব্লক গাঁথুনি’ শীর্ষক নির্মাণ কর্মীদের বছর ব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করা হয়েছে।

আজ বুধবার (১১ মে) আরএ‌কে সিরা‌মিক-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের এই প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করা হ‌য়।

চলতি বছর ২৪টি কর্মশালা অনুষ্ঠিত হবে। প্রতিটি কর্মশালায় ৪০ জন করে নির্মাণ কর্মীকে প্রশিক্ষণ দেওয়া হবে। কর্মশালা শেষে প্রত্যেক নির্মাণকর্মীকে এইচবিআরআই কর্তৃক সার্টিফিকেট প্রদান করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইচবিআরআই মহাপরিচালক আশরাফুল আলম, এইচবিআরআই প্রিন্সিপাল রিসার্চ অফিসার নাফিজুর রহমান এবং আরএ‌কে সিরা‌মি‌কের সিওও এন্ড সিএফও সাধন কুমার দে, হেড অব মার্কেটিং এস এম আরাফাতুর রহমান।

এইচবিআরআই এর মহাপরিচালক আশরাফুল আলম দক্ষ নির্মাণ কর্মী প্রশিক্ষণের এই উদ্যোগের সাথে থাকার জন্য আরএকে সিরামিকসকে ধন্যবাদ জানান।

আরএকে সিরামিকস-এর সিওও এন্ড সিএফও সাধন কুমার দে বলেন, সরকারি প্রতিষ্ঠান এইচবিআরআই এর সাথে নির্মাণ কর্মীদের দক্ষ ভাবে গড়ে তোলার কর্মশালার আয়োজন করতে পেরে আমরা গর্বিত।

Share
নিউজটি ৪০৮ বার পড়া হয়েছে ।
Tagged