বিক্রেতা সঙ্কটে হল্টেড ৪ কোম্পানির শেয়ার

সময়: মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০ ১১:৫১:২২ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির শেয়ার। আজ মঙ্গলবার (০৬ অক্টোবর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। যে কারণে ওই ৪ কোম্পানির শেয়ার হল্টেড হয়ে যায়। কোম্পানিগুলোর হলো : ইউনাইটেড এয়ারওয়েজ, অগ্রণী ইন্স্যুরেন্স, এশিয়া ইন্স্যুরেন্স এবং সানলাইফ ইন্স্যুরেন্স। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, সোমবার ইউনাইটেড এয়ারওয়েজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.২০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

অগ্রণী ইন্স্যুরেন্স: সোমবার অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

এশিয়া ইন্স্যুরেন্স: সোমবার এশিয়া ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৮.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৪০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

সানলাইফ ইন্স্যুরেন্স : সোমবার সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১,৯০ টাকা বা ৯.৫৯ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩২৮ বার পড়া হয়েছে ।
Tagged