ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৫০ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: বুধবার, ডিসেম্বর ১৪, ২০২২ ৪:৪১:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫০ কোম্পানি শেয়ার লেনদেনে অংশ নিয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৫০ কোম্পানির ৭৩ কোটি ৯৫ লাখ ৫৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে ৫ কোম্পানির বিশাল লেনদেন হয়েছে। এই ৫ কোম্পানির লেনদেন হয়েছে ৫৬ কোটি ১৪ লাখ টাকার শেয়ার।

আজ ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে উঠে এসেছে রেনাটা লিমিটেড।কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১ কোটি ৯৪ লাখ ৮১ হাজার টাকার।

দ্বিতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে গ্রামীণফোনের। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ৯ কোটি ৯৮ লাখ ৪৫ হাজার টাকার।

তৃতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে সাউথবাংলা এগ্রিকালচার ব্যাংকের। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ৯ কোটি ৭৫ লাখ ২০ হাজার টাকার।

চতুর্থ সর্বোচ্চ লেনদেন হয়েছে ইন্ট্রাকো সিএনজির। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ৮ কোটি ১৮ লাখ ১৫ হাজার টাকার।

পঞ্চম সর্বোচ্চ লেনদেন হয়েছে ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ৬ কোটি ২৭ লাখ ৩৯ হাজার টাকার।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেন গুলো হলো- বিকন ফার্মার ৩ কোটি ১০ লাখ ৭১ হাজার টাকার, মেট্রো স্পিনিংয়ের ৩ কোটি ১০ লাখ ৩৮ হাজার টাকার, ওরিয়ন ইনফিউশনের ২ কোটি ৭ লাখ ২০ হাজার টাকার, বাংলাদেশ সাবমেরিন ক্যাবলের ১ কোটি ১০ লাখ ৯৮ হাজার টাকার, কোহিনূরের ১ কোটি ৯ লাখ ৬৭ হাজার টাকার, ডমিনেজ স্টিলের ৯৩ লাখ ৫৭ হাজার টাকার, বেক্সিমকো লিমিটেডের ৯৩ লাখ ২২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৬৩ বার পড়া হয়েছে ।
Tagged