ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৫৮ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: রবিবার, ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৪:৩৫:২৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১২ ফেব্রুয়ারি ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৫৮ কোম্পানির মোট ৪৫ কোটি ৫৯ লাখ ৪৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে আলহাজ টেক্সটাইল, সি পার্ল হোটেল এবং স্কয়ার ফার্মা। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২৩ কোটি ৯৭ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৫২ শতাংশ।

এই তিন কোম্পানির মধ্যে আজ আলহাজ টেক্সটাইলের শেয়ার লেনদেন হয়েছে ১৬ কোটি ৪৯ লাখ ৫১ হাজার টাকার। অন্যদিকে সি পার্ল হোটেলের শেয়ার লেনদেন হয়েছে ৪ কোটি ৩৫ লাখ ১১ হাজার টাকার এবং স্কয়ার ফার্মার ৩ কোটি ১৩ লাখ ৫০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে বাংলাদেশ সাবমেরিন ক্যাবলের ১ কোটি ৯৭ লাখ ৬২ হাজার, মেট্রো স্পিনিংয়ের ১ কোটি ৭০ লাখ ২৮ হাজার, ঢাকা ইন্সুরেন্সের ১ কোটি ৬৮ লাখ ১ হাজার, ফরচুনের ১ কোটি ৪৩ লাখ ৮০ হাজার, বিডি ফাইন্যান্সের ১ কোটি ৩৭ লাখ ১ হাজার, মোজাফ্ফর হোসাইন স্পিনিংয়ের ১ কোটি ২৩ লাখ ৮৫ হাজার, এবং রেনেটা লিমিটেডের ১ কোটি ৭ লাখ ৮৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৪৪ বার পড়া হয়েছে ।
Tagged