ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৭৪ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: সোমবার, জানুয়ারি ১৬, ২০২৩ ৫:০২:৩৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ জানুয়ারি ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৭৪ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৭৪ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ৭০ কোটি ০৩ লাখ ৯৪ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা গেছে, আজ ব্লক মার্কেটে কোম্পানিগুলোর মধ্যে সবচেয়ে বেশি লেনদেন হয়েছে বেক্সিমকো লিমিটেডের। এদিন ব্লক মার্কেটে এ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১১ কোটি ৭২ লাখ ৬৯ হাজার টাকার। অন্যদিকে আইপিডিসি ফাইন্যান্সের শেয়ার লেনদেন হয়েছে ১০ কোটি ৩৪ লাখ ৬৪ হাজার টাকার এবং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের শেয়ার লেনদেন হয়েছে ৫ কোটি ৫৩ লাখ ৩৯ হাজার টাকার।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে এডিএন টেলিকমের ২ কোটি ১৭ লাখ, ব্রিটিশ আমেরিকান ট্যোবাকোর ২ কোটি ৪৩ লাখ টাকা, বিকন ফার্মার ৩ কোটি ১৫ লাখ টাকা, ব্র্যাক ব্যাংকের ১ কোটি ৮৪ লাখ টাকা, বিএসআরএম স্টিলের ১ কোটি ২৭ লাখ টাকা, গ্রামীণফোনের ২ কোটি ৭৭ লাখ, ইন্ট্রাকোর ১ কোটি ১৫ লাখ, মুন্নু সিরামিকের ১ কোটি ০২ লাখ, ওরিয়ন ফার্মার ১ কোটি ৭৩ লাখ, সী পার্ল হোটেলের ১ কোটি ৫৯ লাখ, সোনালী পেপারের ৩ কোটি ৫৪ লাখ এবং স্কয়ার ফার্মা লিমিটেডের ৪ কোটি ৯৪ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৩৮ বার পড়া হয়েছে ।
Tagged