ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৮৯ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: বুধবার, মে ২৪, ২০২৩ ৫:৪৭:১৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ২৪ মে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৮৯ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে ৮৯ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ১৩১ কোটি ৭৫ লাখ ৫৮ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৩ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- সোস্যাল ইসলামী ব্যাংক, এমারেল্ড অয়েল এবং আলহাজ টেক্সটাইল। আজ এই ৩ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৮৩ কোটি ৪৩ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৬৩ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে সোস্যাল ইসলামী ব্যাংকের ৫২ কোটি ১০ লাখ ৫৯ হাজার, এমারেল্ড অয়েলের ১৬ কোটি ৭২ লাখ ৪৬ হাজার এবং আলহাজ টেক্সটাইলের ১৩ কোটি ৬০ লাখ ৭৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে প্রগতি লাইফ ইন্সুরেন্সের ৬ কোটি ৭৯ লাখ ২২ হাজার, ইসলামী ব্যাংকের ৬ লাখ ৯ লাখ ৫৫ হাজার, রূপালী লাইফ ইন্সুরেন্সের ২ কোটি ৭৫ লাখ ১৬ হাজার, ফু ওয়াং ফুডের ২ কোটি ৬৪ লাখ ২৮ হাজার, ইসলামী ইন্সুরেন্সের ২ লাখ ২১ লাখ ৮৭ হাজার, সোনালী পেপারের ২ কোটি ৩ লাখ ৭৫ হাজার এবং ওরিয়ন ফার্মার ২ কোটি ২ লাখ ৯২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১২৬ বার পড়া হয়েছে ।
Tagged