লাভেলো আইসস্ক্রিমের ১০ম এজিএম সম্পন্ন

সময়: মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১ ১২:৪৯:৪২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবদেক : শেয়ারবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি তাওফিকা ফুড্স এন্ড লাভেলো আইসস্ক্রিম পিএলসির ১০ম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টায় ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান দাঁতিন শামীমা নার্গিস হক। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে

জানা যায়, সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক দাঁতো মো: একরামুল হক পরিচালক মন্ডলীর বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানির গুরুত্¦পূর্ণ বিষয় ও ভবিষৎকর্ম পরিকল্পনা সম্পর্কে শেয়ারহোল্ডারদের অবহিত করেন। শেয়ারহোল্ডারগণ ভার্চুয়ালি অংশ নিয়ে ২০২০-২০২১ হিসাব বছরের জন্য সুপারিশকৃত ১১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডসহ অন্যান্য আলোচ্য এজেন্ডা অনুমোদন করেন। একই সঙ্গে বিনিয়োগকারীদের সম্মতিতে আইপিও থেকে প্রাপ্ত অর্থ মূলধনী যন্ত্রপাতি ক্রয়ের ক্ষেত্রে প্রসপেক্টাসে উল্লেখিত প্রস্তাব সংশোধনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোম্পানির পরিচালক মুহসীনিনা তাওফিকা একরাম, স্বতন্ত্র পরিচালক ইমতিয়াজ লুৎফুল বাসেত, কোম্পানি সচিব এ.কে.এম জাকারিয়া হোসেন এফসিএমএ এবং সিএফও মুশতাক আহমদ।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ২৫৭ বার পড়া হয়েছে ।
Tagged