শাহজিবাজার পাওয়ারের এজিএম সম্পন্ন

সময়: বুধবার, জানুয়ারি ২৯, ২০২০ ৬:২১:৩১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের শাহজিবাজার পাওয়ারের ১২তম বার্ষিক সাধারন সভা (এজিএম) আজ সম্পন্ন হয়েছে।
১২তম বার্ষিক সাধারন সভায় শাহজিবাজার পাওয়ারের চেয়ারম্যান বলেন, মাইনরিটি ইন্টারেস্ট বাদ দিয়ে এই অর্থবছরে কর্তনযোগ্য মুনাফা দাঁড়িয়েছে প্রায় ৭১ কোটি ৫৯ লাখ টাকা, যা আগের অর্থবছরে ছিল ৬৬ কোটি ৬০ লাখ টাকা। তিনি বলেন, পরিশোধন ব্যবসায় একমাত্র কাঁচামাল কনডেনসেটেরর বিপরীতে পর্যাপ্ত যোগান ছিলনা। ফলে ৯০ ভাগ সহযোগী প্রতিষ্ঠানের পেট্রোম্যাক্স রিফাইনারি লিমিটেড সম্পূর্ণ ক্ষমতা অনুযায়ী অপারেশন পরিচালনা করতে পারেনি। যদি যোগান থাকত তাহলে আমাদের যে মুনাফা হয়েছে তার চেয়ে বেশি মুনাফা অর্জন করা সম্ভব ছিল। তবে আশা করছি সামনের বছর আর এই সমস্যা থাকবে না, এবং আমরা আমাদের পূর্ণ লক্ষ্যমাত্রায় পৌঁছাতে পারব।
সভায় ২০১৮-২০১৯ অর্থবছরের ঘোষিত ২৮ শতাংশ নগদ এবং ২ শতাংশ বোনাস লভ্যাংশসহ ৮টি আলোচ্যসূচী উপস্থিত শেয়ারহোল্ডারদের দ্বারা অনুমোদিত হয়েছে।
সভায় উপস্থিত ছিলেন, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আনিস সালাউদ্দিন আহমেদ, পরিচালক বইদুল আলম, মোঃ সামসুজ্জামান, স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ লিয়াকত আলি এবং গোলাম নবি।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩২১ বার পড়া হয়েছে ।
Tagged