শেয়ারবাজার শিগগির ঘুরে দাঁড়াবে : বিএসইসি চেয়ারম্যান

সময়: সোমবার, ডিসেম্বর ২৫, ২০২৩ ৬:১৮:১৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পরিস্থিতির উন্নতি হয়ে শেয়ারবাজার শিগগির ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা ব্যক্ত করেছেন নিয়ন্ত্রক সংস্থা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

শেয়ারবাজার ব্রোকারদের একমাত্র সংগঠন ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)-এর নবনির্বাচিত প্রেসিডেন্ট সাইফুল ইসলামের নেতৃত্বে পরিচালনা পর্ষদের একটি প্রতিনিধি দল রোববার (২৪ ডিসেম্বর) বিএসইসি’র চেয়ারম্যানের সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করতে গেলে তিনি এই অভিমত ব্যক্ত করেন।

এস সময় শেয়ারবাজারের সার্বিক উন্নয়নে বিএসইসি’র সঙ্গে একাত্ম হয়ে কাজ করার অঙ্গীকার করেছে ডিবিএ। অধ্যাপক শিবলী রুবাইয়াত ডিবিএর নবনির্বাচিত প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টসহ নবগঠিত পর্ষদের সকল সদস্যদের অভিনন্দন জানান ।

বৈঠকে ডিবিএ প্রেসিডেন্ট ইসলাম স্টক ব্রোকারদের নানান সমস্যার কথা তুলে ধরেন এবং তা সমাধানে বিএসইসি’র সহযোগিতা কামনা করেন। বিএসইসি চেয়ারম্যান ব্রোকারদের সমস্যার কথা শুনেন এবং সম্ভাব্য সমাধানের আশ্বাস দেন।

ডিবিএ প্রেসিডেন্ট বাজারের উন্নয়নে বিএসইসি চেয়ারম্যান ও তাঁর কমিশনের নানামূখী উদ্যোগের প্রশংসা করেন। আগামীদিনে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিবিএর পক্ষ থেকে তাঁর কমিশনকে সকল প্রকার সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

বৈঠকে অন্যান্যদের মধ্যে ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, পরিচালক শরীফ আতাউর রহমান, দস্তগীর মো. আদিল, মাসুদুল হক, দিল আফরোজা কামাল, মামুন আকবর, মোহাম্মদ আহসান উল্লাহ, সুমন দাস, মো. শাহেদ ইমরান, আর. ওয়াই. শমসের ও মো. রাফিউজ্জামান বোখারী উপস্থিত ছিলেন।

Share
নিউজটি ১২৫ বার পড়া হয়েছে ।
Tagged