সপ্তাহজুড়ে ৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: শনিবার, ডিসেম্বর ১৭, ২০২২ ৩:৩৩:৪৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: সপ্তাহজুড়ে শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভা শেষে ইপিএসের তথ্য প্রকাশ করা হয়েছে। এই চার কোম্পানির মধ্যে রয়েছে ফু-ওয়াং সিরামিক, বিএসআরএম লিমিটেড, বিএসআরএম স্টিল এবং গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড। কোম্পানিগুলোর তথ্য নিচে তুলে ধরা হলো।

ফু-ওয়াং সিরামিক: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ৬৮ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো ছিল ৫১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৮৪ পয়সা।

বিএসআরএম লিমিটেড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৫১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪ টাকা ২৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২৮ টাকা ৬৫ পয়সা।

বিএসআরএম স্টিল: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৮৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৭ টাকা ৬৯ পয়সা।

গ্লোবাল হেভি কেমিক্যাল: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৩ টাকা ২২ পয়সা।

 

 

Share
নিউজটি ১৪৮ বার পড়া হয়েছে ।
Tagged