সাপ্তাহিক দর পতনের শীর্ষে ন্যাশনাল টি

সময়: শুক্রবার, মে ১৯, ২০২৩ ৬:০৩:৫৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: বিদায়ী সপ্তাহে (১৪- ১৮ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাপ্তাহিক দর পতনের শীর্ষ ১০ কোম্পানির তালিকা প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচ্য সপ্তাহে সবচেয়ে বেশি দর কমেছে ন্যাশনাল টি কোম্পানির। এর মাধ্যমে কোম্পানিটি সাপ্তাহিক দর পতনের তালিকায় শীর্ষ স্থানে স্থান নিয়েছে।

আলোচ্য সপ্তাহে সবচেয়ে বেশি দর কমেছে ন্যাশনাল টি কোম্পানির। সপ্তাহের শুরুতে কোম্পানিটির উদ্বোধনী দর ছিল ৬৫১ টাকা ৬০ পয়সা।

আর শেষ কার্যদিবসে ক্লোজিং দর হয়েছে ২৭৩ টাকা ২০ পয়সায়। সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ারদর কমেছে ৩৭৮ টাকা ৪০ পয়সা বা ৫৮.০৭ শতাংশ। এর মাধ্যমে কোম্পানিটি সাপ্তাহিক দর পতনের তালিকায় শীর্ষ স্থানে রয়েছে।

ডিএসইতে সাপ্তাহিক দর পতনের শীর্ষ তালিকায় থাকা অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে জেমিনি সী ফুডের ১৯.৬৫ শতাংশ, হাইডেলবার্গ সিমেন্টের ১১.৭৩ শতাংশ, জিবিবি পাওয়ারের ১০.৬৭ শতাংশ, মিডল্যান্ড ব্যাংকের ১০.১৯ শতাংশ, সোনালী আঁশের ৯.৮৭ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৭.৯৩ শতাংশ, হাওয়েল টেক্সটাইলের ৭.৭৬ শতাংশ, অ্যাপেক্স স্পিনিংয়ের ৭.১৮ শতাংশ এবং ব্র্যাক ব্যাংকের ৭.০১ শতাংশ দর কমেছে।

 

 

Share
নিউজটি ১০০ বার পড়া হয়েছে ।
Tagged