২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১০ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: মঙ্গলবার, জুলাই ২৬, ২০২২ ৮:৩০:০৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- আইডিএলসি, সাউথবাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড, ফিনিক্স ইন্স্যুরেন্স, রূপালী ইন্স্যুরেন্স, সানলাইফ ইন্স্যুরেন্স, ইসলামী ইন্স্যুরেন্স, ইউনিয়ন ক্যাপিটাল, ন্যাশনাল ব্যাংক এবং ঢাকা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আইডিএলসি ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সাউথবাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জুলাই সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

রূপালী ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সানলাইফ ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৪ আগস্ট বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফিনিক্স ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইসলামী ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইউনিয়ন ক্যাপিটাল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ন্যাশনাল ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বার্জার পেইন্টস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২ আগস্ট বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ঢাকা ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ জুলাই বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির (এপ্রিল-জুন’২২) সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

 

 

Share
নিউজটি ২০৫ বার পড়া হয়েছে ।
Tagged