২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১৭ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: রবিবার, জানুয়ারি ২২, ২০২৩ ৫:১৮:২৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৭ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

মেঘনা পেট : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৬ পয়সা।

মেঘনা কনডেন্স মিল্ক : আগামী ৩০ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৫৯ পয়সা।

আজিজ পাইপস : আগামী ২৫ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল এক টাকা ১৬ পয়সা।

বিডি ল্যাম্পস : আগামী ২৫ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল এক টাকা ৭৭ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩ টাকা ৯৭ পয়সা।

রহিমা ফুডস : আগামী ২৯ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২১ পয়সা।

তিতাস গ্যাস : আগামী ২৫ জানুয়ারি, বিকাল সাড়ে ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩৩ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার : আগামী ২৬ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৬২ পয়সা।

শ্যামপুর সুগার : আগামী ২৬ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ১৯ টাকা ৩০ পয়সা।

রানার অটো : আগামী ২৪ জানুয়ারি, বিকাল পৌনে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৮১ পয়সা।

জাহিন স্পিনিং : আগামী ২৫ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ পয়সা।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ : আগামী ২৬ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩৩ পয়সা।

গ্রামীণ ফোন : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।
আগের বছর কোম্পানিটি ১২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছিল।

ডরিন পাওয়ার : আগামী ২৩ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ টাকা ২৩ পয়সা।

শমরিতা হাসপাতাল : আগামী ২৮ জানুয়ারি, সন্ধ্যা ৭টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১৫ পয়সা।

কপারটেক : আগামী ২৫ জানুয়ারি, সন্ধ্যা সোয়া ৬টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১৭ পয়সা।

গ্লোবাল হেভি কেমিক্যাল : আগামী ২৬ জানুয়ারি, বিকাল ৬ ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৬৫পয়সা।

 

 

Share
নিউজটি ২৩০ বার পড়া হয়েছে ।
Tagged