২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

২৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০২২ ১১:২৯:৪৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ২৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- উসমানিয়া গ্লাস, ইউনিয়ন ব্যাংক, এডিএন টেলিকম, ব্যাংক এশিয়া, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, জনতা ইন্স্যুরেন্স, জিএসপি ফাইন্যান্স, ফিনিক্স ইন্স্যুরেন্স, সমতা লেদার, মাইডাস ফাইন্যান্স, ঢাকা ইন্স্যুরেন্স, ফিনিক্স ফাইন্যান্স, ব্র্যাক ব্যাংক, ইসলামী ইন্স্যুরেন্স, মর্কেন্টাইল ইন্স্যুরেন্স, সন্ধানী ইন্স্যুরেন্স, ডেফোডিল কম্পিউটার, পাইওনিয়ার ইন্স্যুরেন্স, জাহিন স্পিনিং, প্রাইম টেক্সটাইল, পূবালী ব্যাংক, রবি আজিয়েটা, সোনার বাংলা ইন্স্যুরেন্স এবং রিপাবলিক ইন্স্যুরেন্স। ডিভিডেন্ড ও আর্থিক প্রতিবেদন প্রকাশ করার জন্য এই ২৪ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এই ২৪ কোম্পানির বোর্ড সভার তারিখ, সময় ও বিষয় তুলে ধরা হলো-

উসমানিয়া গ্লাস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। একই সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এডিএন টেলিকম : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইউনিয়ন ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ব্যাংক এশিয়া : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জনতা ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জিএসপি ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর ২০২২ বেলা ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফিনিক্স ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সমতা লেদার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

মাইডাস ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ঢাকা ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফিনিক্স ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ব্র্যাক ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইসলামী ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

মর্কেন্টাইল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সন্ধানী ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ডেফোডিল কম্পিউটার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জাহিন স্পিনিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০১ নভেম্বর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

প্রাইম টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০১ নভেম্বর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

পূবালী ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

রবি আজিয়েটা : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সোনার বাংলা ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর ২০২২ দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

রিপাবলিক ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

Share
নিউজটি ১৫৫ বার পড়া হয়েছে ।
Tagged