২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ২০, ২০২২ ১১:৪৬:৩৮ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। এগুলো হলো- শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং গ্রামীণ ফোন লিমিটেড। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের শেয়ার প্রতি সমন্বিত আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। গত বছর একই সময় যার পরিমাণ ছিল ৬৯ পয়সা।

তিন প্রান্তিকে তথা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৩ টাকা ৩৩ পয়সা। গত বছর একই সময় যার পরিমাণ ছিল ২ টাকা ৩৪ পয়সা। এছাড়া, ৩০ জুন, ২০২২ তারিখে শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য দায় হয়েছে ২০ টাকা ৪৩ পয়সা।

অপরদিকে, তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) গ্রামীণফোন লিমিটেডের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৭২ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬ টাকা ৩৪ পয়সা।

তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টম্বর’২২) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ টাকা ৫৪ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৯ টাকা ২৩ পয়সা।

 

Share
নিউজটি ১৭৪ বার পড়া হয়েছে ।
Tagged