৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০২২ ৫:২০:০৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ঢাকা ব্যাংক, রূপালী ইন্স্যুরেন্স, ডেল্টা ব্র্যাক হাউজিং এবং নিটল ইন্স্যুরেন্স। ২৬ অক্টোবর অনুষ্ঠিত বোর্ড সভায় এই ৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ঢাকা ব্যাংক : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭০ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫৬ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯৯ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬৯ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৮২ পয়সা।

রূপালী ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৬ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫৩ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪১ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৪৯ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২১ টাকা ৮৮ পয়সা।

ডেল্টা ব্র্যাক হাউজিং : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২২ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬১ পয়সা।
তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৩ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪ টাকা ১৬ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৯ টাকা ৮২ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।
তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩২ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৬৮ পয়সা।তিন প্রান্তিক বা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৯ পয়সা। গতবছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৩০ পয়সা।গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৯ টাকা ৩০ পয়সা।

 

Share
নিউজটি ২০৩ বার পড়া হয়েছে ।
Tagged