২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩ ১১:৪৬:১১ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ইস্টার্ন ক্যাবলস, জিকিউ বলপেন, ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক ও ওরিয়ন ইনফিউশন। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ইস্টার্ন ক্যাবলস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

জিকিউ বলপেন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি দুপুর ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ জানুয়ারি বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ওরিয়ন ইনফিউশন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ জানুয়ারি বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ২য় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ২০২২) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বোর্ড সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

 

Share
নিউজটি ১২৯ বার পড়া হয়েছে ।
Tagged