৬ কেম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, মে ৯, ২০২৩ ১:৩১:৪৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- অ্যাটলাস বাংলাদেশ লিমিটেড, ইউনিলিভার কনজুমার, উত্তরা ব্যাংক লিমিটেড, আইপিডিসি ফাইন্যান্স, লাফার্জ হোলসিম লিমিটেড এবং রবি আজিয়াটা লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানাগেছে।

অ্যাটলাস বাংলাদেশ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৭১ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩৭ পয়সা।

এদিকে অর্থবছরের ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ১৮ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ২৮ পয়সা।

৩১ মার্চ, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২৪ টাকা।

ইউনিলিভার কনজুমার : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬ টাকা ৭২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৪ টাকা ৩৩ পয়সা।

আলোচ্য প্রান্তিকশেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫৬ টাকা ৩১ পয়সা।

আইপিডিসি ফাইন্যান্স : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৬০ পয়সা।

আলোচ্য প্রান্তিকশেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৫৫ পয়সা।

উত্তরা ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৭১ পয়সা।

আলোচ্য প্রান্তিকশেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩২ টাকা ৬৫ পয়সা।

লাফার্জ হোলসিম লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৮১ পয়সা।

আলোচ্য প্রান্তিকশেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ১১ পয়সা।

রবি আজিয়াটা লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়েও ইপিএস ছিল ০৮ পয়সা।

আলোচ্য প্রান্তিকশেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ৯০ পয়সা।

 

Share
নিউজটি ১২৬ বার পড়া হয়েছে ।
Tagged