৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, মে ১৬, ২০২৩ ৪:১৭:৩৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড, রূপালী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, লংকাবাংলা ফিন্যান্স লিমিটেড, বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং রিপাবলিক ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৯৫ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২২- মার্চ’২৩) ইপিএস হয়েছে ৫ টাকা ৯২ পয়সা। আগের বছরের সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৯২ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৪ টাকা ৪৬ পয়সা।

রূপালী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২১ টাকা ৬০ পয়সা।

লংকাবাংলা ফিন্যান্স লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৪৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯ টাকা ৪১ পয়সা।

বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৪০ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৭ টাকা ৫১ পয়সা।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৭৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২১ টাকা ৩৬ পয়সা।

রিপাবলিক ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৫৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৭ টাকা ৬৪ পয়সা।

 

Share
নিউজটি ১১৬ বার পড়া হয়েছে ।
Tagged