২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: বুধবার, নভেম্বর ২, ২০২২ ১:১৩:৪৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ফার্মা এইডস, এটলাস বাংলাদেশ, ইস্টার্ন ক্যাবলস, জাহিন স্পিনিং, বিডি সার্ভিসেস, এপেক্স স্পিনিং, এপেক্স ফুডস এবং জেএমআই হসপিটাল। অনুষ্ঠিত এ ৮ কোম্পানির বোর্ড সভায় আর্থিক প্রতিবেদন প্রকাশ ও ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফার্মা এইডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৯ নভেম্বর ২০২২ বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এটলাস বাংলাদেশ: কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৮ নভেম্বর ২০২২ বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। পাশাপাশি, ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইস্টার্ন ক্যাবলস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৮ নভেম্বর ২০২২ বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। পাশাপাশি, ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জাহিন স্পিনিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৯ নভেম্বর ২০২২ বেলা ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। পাশাপাশি, ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বিডি সার্ভিসেস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৮ নভেম্বর ২০২২ বেলা ৩.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে। পাশাপাশি, ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এপেক্স স্পিনিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৬ নভেম্বর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এপেক্স ফুডস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৬ নভেম্বর ২০২২ বিকাল ৩.৩০ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

জেএমআই হসপিটাল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১০ নভেম্বর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর ২০২২ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

Share
নিউজটি ২৫০ বার পড়া হয়েছে ।
Tagged