২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: রবিবার, নভেম্বর ১৩, ২০২২ ২:০১:৫৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- আমান ফিড, আমান কটন, ন্যাশনাল ফিড মিল, জেনারেশন নেক্সট, স্টাইল ক্র্যাফট, আরডি ফুড, লুবরেফ বাংলাদেশ, আলিফ ম্যানুফ্যাকচারিং এবং আলিফ ইন্ডাস্ট্রিজ। আর্থিক প্রতিবেদন প্রকাশ করার জন্য এই ৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আলিফ ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৫ নভেম্বর ২০২২ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আলিফ ম্যানুফ্যাকচারিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৫ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

লুবরেফ বাংলাদেশ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আরডি ফুড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

স্টাইল ক্র্যাফট : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৫ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জেনারেশন নেক্সট : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ন্যাশনাল ফিড মিল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সোয়া ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আমান কটন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আমান ফিড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৬ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

 

Share
নিউজটি ১৭৭ বার পড়া হয়েছে ।
Tagged