ওটিসির ৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ ৭:৫১:০১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ওভার দ্যা কাউন্টার (ওটিসি) মার্কেটের ৫ কোম্পানির ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো: আলামিন কেমিক্যাল, সোনালি পেপার, বিডি হোটেলস, ওয়ান্ডারল্যান্ড টয়েজ এবং যশোর সিমেন্ট কোম্পানি লিমিটেড। ডিএসইর ওটিসি সূত্রে এ তথ্য জানা গেছে।
আলামিন কেমিক্যাল : প্রথম প্রান্তিকে কোম্পানিটির করপরিশোধের পর দায় হয়েছে ৬ লাখ ২০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১২ পয়সা। একই সময়ে গত বছর করপরিশোধের পর মুনাফা ছিল ৫ লাখ ৭০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি আয় ১১ পয়সা।
সোনালি পেপার : প্রথম প্রান্তিকে কোম্পানিটির করপরিশোধের পর মুনাফা হয়েছে ১ কোটি ৩০ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি আয় হয়েছে ৮৬ পয়সা। একই সময়ে গত বছর করপরিশোধের পর মুনাফা ছিল ১ কোটি ২৩ লাখ টাকা এবং শেয়ারপ্রতি আয় ৮১ পয়সা।
বিডি হোটেলস : প্রথম প্রান্তিকে কোম্পানিটির করপরিশোধের পর আয় হয়েছে ৪০ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি আয় হয়েছে ৮ টাকা ৯৬ পয়সা। একই সময়ে গত বছর করপরিশোধের পর মুনাফা ছিল ৫৬ লাখ ১০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি আয় ১২ টাকা ৪৬ পয়সা।
ওয়ান্ডারল্যান্ড টয়েজ : প্রথম প্রান্তিকে কোম্পানিটির করপরিশোধের পর আয় হয়েছে ৩ লাখ ৫০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি আয় হয়েছে ৪ পয়সা। একই সময়ে গত বছর করপরিশোধের পর মুনাফা ছিল ২ লাখ ৬০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি আয় ৩ পয়সা।
যশোর সিমেন্ট : প্রথম প্রান্তিকে কোম্পানিটির করপরিশোধের পর দায় হয়েছে ৪৫ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৯৪ পয়সা। একই সময়ে গত বছর করপরিশোধের পর দায় ছিল ৩০ লাখ ৮০ হাজার টাকা এবং শেয়ারপ্রতি লোকসান ৬৪ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৭৭০ বার পড়া হয়েছে ।
Tagged