ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৬২ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩ ৪:৩২:২৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: জানুয়ারি ২৯ জানুয়ারি ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬২ কোম্পানির কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৬২ কোম্পানির মোট ৪৭ কোটি ৮৮ লাখ ২১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ব্লক মার্কেটে কোম্পানিগুলোর মধ্যে সর্বোচ্চ ইসলামি ব্যাংকয়ের শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৯ কোটি ৭২ লাখ ৫০ হাজার টাকার। অন্যদিকে দ্বিতীয় সর্বোচ্চ সি পার্ল বীচের শেয়ার লেনদেন হয়েছে ৬ কোটি ৭২ লাখ ৪০ হাজার টাকার এবং তৃতীয় সর্বোচ্চ বেক্সিমকোর শেয়ার লেনদেন হয়েছে ৪ কোটি ৯৪ লাখ ৫৭ হাজার টাকার।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে মেট্রো স্পিনিংয়ের ৩ কোটি ৪২ লাখ ৪১ হাজার, স্কয়ার ফার্মার ২ কোটি ৬৪ লাখ ৪৫ হাজার, সাইফ পাওয়ারের ২ কোটি ৩৫ লাখ ৬৪ হাজার, ব্যাংক এশিয়ার ১ কোটি ৭৪ লাখ ৩০ হাজার, সিলকো ফার্মার ১ কোটি ২৭ লাখ ৪০ হাজার, বাংলাদেশ সাবমেরিন কেবলের ১ কোটি ৬৩ লাখ ২ হাজার এবং সিলভা ফার্মাসিউটিক্যালসের ১ কোটি ৩৬ লাখ ৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

 

Share
নিউজটি ১৩৮ বার পড়া হয়েছে ।
Tagged