ওটিসির ২ কোম্পানির ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা

সময়: মঙ্গলবার, নভেম্বর ২৬, ২০১৯ ৭:৫২:২০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের আর্থিক প্রতিবেদন পর্যলোচনা করে ওভার দ্যা কাউন্টার (ওটিসি) মার্কেটের ২ কোম্পানি ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিদুটি হলো: পেপার প্রসেসিং ও মনোস্পল পেপার ম্যানোফ্যাকচারিং। ডিএসইর ওটিসি সূত্রে তথ্য জানা যায়।
পেপার প্রসেসিংয়ের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীক ৩০ ডিসেম্বর সকাল ১১.৩০ মিনিটে ঢাকাস্থ বসুন্ধরায় কোম্পানির রিজিস্টার অফিসে অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ ডিসেম্বর। এ সময় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ টাকা ১৫ পয়সা। শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭৬ টাকা ৮৫ পয়সা এবং নেট অপারেটি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৪ টাকা ৬৩ পয়সা।
মনোস্পল পেপার ম্যানোফ্যাকচারিং ৩২ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ ডিসেম্বর সকাল ১০.৩০ মিনিটে ঢাকাস্থ বসুন্ধরায় কোম্পানির রিজিস্টার অফিসে অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ ডিসেম্বর। এ সময় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ ২২ টাকা ১৪ পয়সা। শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২০ টাকা এবং নেট অপারেটি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২০ টাকা ১১ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪৮৯ বার পড়া হয়েছে ।
Tagged