ক্যাপিটেক-আইবিবিএল শরিয়াহ ইউনিট ফান্ডের ট্রাস্ট ডিড স্বাক্ষর

সময়: বুধবার, নভেম্বর ২০, ২০১৯ ১১:১৮:৫০ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নতুন বে-মেয়াদি মিউচ্যুয়াল ফান্ড ‘ক্যাপিটেক -আইবিবিএল শরিয়াহ ইউনিট ফান্ড’ এর ট্রাস্ট ডিড স্বাক্ষরিত হয়েছে। দেশের মিউচ্যুয়াল ফান্ডের কার্যক্রম ও পুঁজিবাজারে সূচকের গতি ঊর্ধ্বমুখী করার লক্ষ্যে প্রতিষ্ঠানগুলো এ উদ্যোগ গ্রহণ করেছে।
গতকাল আইসিবি কার্যালয়ে স্বাক্ষরিত এই চুক্তির আওতাধীন ফান্ডের সম্পদ ব্যবস্থাপক হিসেবে কাজ করছে ক্যাপিটেক অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড। ফান্ডটির স্পন্সর হিসেবে থাকছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং ট্রাস্টি হিসেবে থাকছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ।
অনুষ্ঠানে আইসিবির ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন, জেনারেল ম্যানেজার দীপিকা ভট্টাচার্য, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আমজাদ হোসেন কিবরিয়া, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মাহবুব-উল-আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সংস্থা সচিব জে কিউ এম হাবিবুলাহ, এফসিএস এবং প্রধান আর্থিক কর্মকর্তা মো. আশরাফুল হক এফসিএ, ব্যবসায়ী এবং ক্যাপিটেক অ্যাসেট ম্যানেজমেন্টের চেয়ারম্যান হাসান রহমান, ব্যবস্থাপনা পরিচালক এম. মাহফুজুর রহমান এবং হেড অব অপারেশন জনাব প্রসেনজিৎ সাহাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৭৭ বার পড়া হয়েছে ।
Tagged