নয় মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা

সময়: বুধবার, আগস্ট ৭, ২০১৯ ১:১৫:৪৪ অপরাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত নয় মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলো হচ্ছে: গ্রামীণ ওয়ান:স্কিম টু, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িস প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান:স্কিম ওয়ান, প্রাইম ব্যাংক ফাস্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড , ফিনিক্স ফাইন্যান্স ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড , আইসিবি থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামি মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড , আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড।
সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
গ্রামীণ ওয়ান:স্কিম টু: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৯ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ১ টাকা ১২ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১৯ টাকা ৭২ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ২৮ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।
আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৩ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ৮ টাকা ৮৪ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১৩ টাকা ৮৯ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।
আইসিবি এমপ্লয়িস প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান:স্কিম ওয়ান: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৪.৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৪ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ৭ টাকা ৫৬ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১২ টাকা ১৩ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।
প্রাইম ব্যাংক ফাস্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৭ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ৮ টাকা ৪৩ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১২ টাকা ১২ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।
ফিনিক্স ফাইন্যান্স ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪৯ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ৭ টাকা ৯৯ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১২ টাকা ১৭ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।
আইসিবি থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৪ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৮ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ৭ টাকা ৪৮ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ৮৭ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।
আইএফআইএল ইসলামি মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫২ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ৮ টাকা ৬৭ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ৫০ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।
আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৭ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ৯ টাকা ১৫ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ৫৬ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।
আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫০ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ৯ টাকা ৪৬ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ১ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৪৭ বার পড়া হয়েছে ।
Tagged