সপ্তাহজুড়ে ২৫ প্রতিষ্ঠানের লভ্যাংশ ঘোষণা

সময়: শনিবার, আগস্ট ৩, ২০১৯ ৯:৫৮:১৪ পূর্বাহ্ণ


সপ্তাহজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৫ প্রতিষ্ঠানের লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, রূপালি লাইফ ইন্স্যুরেন্স, সানলাইফ ইন্স্যরেন্স, ইউনাইটেড পাওয়ার, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ ফান্ড, এনএলআই ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, সাইথইস্ট ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, পপুলার লাইফ ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, এবি ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ফাস্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, এক্সিম ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, ফাস্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড, ডিবিএইচ ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড, গ্রীনডেলটা মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল ইউনিট ফান্ড, আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারস ইউনিট ফান্ড, বাংলাদেশ ফান্ড, আইসিবি এএমসিএল কনভার্টেড ফার্স্ট ইউনিট ফান্ড ও আইসিবি এএমসিএল ইসলামিক ইউনিট ফান্ড ।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ৩০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আগামী ২৫ সেপ্টেম্বর সকাল ১১টায় ঢাকার কাওরানবাজারে অবস্থিত এনএলআই টাওয়ারে বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনের জন্য কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২২ আগস্ট।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আগামী ২৯ সেপ্টেম্বর সকাল ১১.৩০ মিনিটে ঢাকার সমরিতা হাসপাতাল অ্যান্ড মেডিকেল কলেজের সম্মেলন কক্ষে এজিএম অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনের জন্য কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।

রূপালি লাইফ ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির এজিএম আগামী ২৬ সেপ্টেম্বর সকাল ১০টায় ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের মুক্তিযোদ্ধা স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনের জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৯ আগস্ট।

সানলাইফ ইন্স্যরেন্স: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরের বিনিয়োগকারীদের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা না করে এজিএমের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২৫ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় ঢাকার পুরান এয়ারপোর্ট রোডস্থ ট্রাস্ট মিলনায়তনে এজিএম অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনের জন্য আগামী ২৭ আগস্ট রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে।

ইউনাইটেড পাওয়ার: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ১৪০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে রয়েছে ১৩০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ। আগামী ৫ নভেম্বর মঙ্গলবার কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনের জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৮ সেপ্টেম্বর।

এশিয়ান টাইগার সন্ধানী লাইফ ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ৭ শতাংশ লভ্যাংশ ঘোষণা করা হয়। আর্থাৎ ১০ টাকা ফেস ভ্যালুর প্রতিটি ইউনিটের জন্য ৭৫ পয়সা লভ্যাংশ দেওয়া হবে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ১টাকা ১ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত সময়ে ইউনিট প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ৯৫ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৬ আগস্ট।

এনএলআই ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ১৩ শতাংশ লভ্যাংশ ঘোষণা করা হয়। আর্থাৎ ১০ টাকা ফেস ভ্যালুর প্রতিটি ইউনিটের জন্য ১ টাকা ৩০ পয়সা লভ্যাংশ দেওয়া হবে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ১টাকা ৩ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত সময়ে ইউনিট প্রতি সম্পদ মূল্য ছিল ১৫ টাকা ১৮ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ আগস্ট।

সাইথইস্ট ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ১২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করা হয়। আর্থাৎ ১০ টাকা ফেস ভ্যালুর প্রতিটি ইউনিটের জন্য ১ টাকা ২০ পয়সা লভ্যাংশ দেওয়া হবে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৯৮ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত সময়ে ইউনিটপ্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ১৭ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ আগস্ট।

পপুলার লাইফ ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩১ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৯০ পয়সা ও ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ১৬ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

পিএইচপি ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৯ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ীইউনিট প্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৭৫ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য ১০ টাকা ৯৯ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩১ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৮৩ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য ১০ টাকা ৯৬ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

এবি ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৩ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ১৯ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ৪১ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

ইবিএল ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৯ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৮০ পয়সা ও ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১০ টাকা ৯৭ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

ট্রাস্ট ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩.৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩০ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ীইউনিট প্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য ১১ টাকা ১৯ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: ফান্ডটির ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৬ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৮৫ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য ১১ টাকা ১৫ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

ফাস্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৮ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৮৮ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ৩২ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

এক্সিম ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড : ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩.৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৭ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৯৪ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ৮ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

ফাস্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড : ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩২ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ১পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৭ আগস্ট।

ডিবিএইচ ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড : ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৮৬ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ২৭ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১০ টাকা ৯৬ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ আগস্ট।

গ্রীনডেলটা মিউচ্যুয়াল ফান্ড : ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য ৮ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৭৬ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ২২ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১০ টাকা ৮৬ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ আগস্ট।

আইসিবি এএমসিএল ইউনিট ফান্ড: সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ১৩ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ২১৫ টাকা ও পুণঃক্রয় মূল্য ২১০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারস ইউনিট ফান্ড : সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ১১ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১ম অর্ধ-বার্ষিকীতে ৫ টাকা (২৯ জানুয়ারি ঘোষিত) এবং ২য় অর্ধবার্ষিকীতে ৬ টাকা (৩১ জুলাই ঘোষিত)। ইউনিটটির বিক্রয় মূল্য ১৯০ টাকা ও পুণঃক্রয় মূল্য ১৮৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ ফান্ড : সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৩ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯৩ টাকা ও পুণঃক্রয় মূল্য ৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল কনভার্টেড ফার্স্ট ইউনিট ফান্ড : সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৫০ পয়সা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯ টাকা ৬০ পয়সা ও পুণঃক্রয় মূল্য ৯ টাকা ৩০ পয়সা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল ইসলামিক ইউনিট ফান্ড: সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৫০ পয়সা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯ টাকা ৫০ পয়সা ও পুণঃক্রয় মূল্য ৯ টাকা ২০ পয়সা নির্ধারণ করা হয়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৭২ বার পড়া হয়েছে ।
Tagged