সিভিও পেট্রোকেমিক্যালের এজিএমের স্থান ও সময় পরিবর্তন

সময়: সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯ ৬:১৬:৩৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ৩৪তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) স্থান ও সময় পরিবর্তন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
আগামী ২৪ ডিসেম্বর সকাল ১০.৩০ মিনিটে চট্টগ্রামের পঞ্চালিশের শায়লা স্কয়ারের ৩০ নন্বর হাউজে এ সভা অনুষ্ঠিত হবে। এর আগে একইদিন চট্টগ্রামে কোম্পানির রেজিস্ট্রার্ড ও কর্পোরেট অফিসে এজিএম অনুষ্ঠিত হওয়ার ঘোষণা দেওয়া হয়েছিল।

কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরে বিনিয়োগকারীদের জন্য ২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে (ইপিএস) ১০ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ৬৫ পয়সা।

কোম্পানিটির অনুমোদিত মূলধন ১৫০ কোটি টাকা এবং পরিশোধিত মূলধন ২৫ কোটি ২৪ লাখ টাকা ৫০ হাজার টাকা। মোট শেয়ার সংখ্যা ২ কোটি ৫২ লাখ ৪৫ হাজার। ৩১ অক্টোবর ২০১৯ পর্যন্ত পরিচালকদের কাছে রয়েছে ৫০ শতাংশ শেয়ার, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে ১৯.৯০ শতাংশ, বিদেশি বিনিয়োগকারীদের কাছে ০.২৩ শতাংশ শেয়ার এবং সাধারণ বিনিয়োগকারীদের হাতে রয়েছে ২৯.৮৭ শতাংশ শেয়ার।
এদিকে শেফার্ড ইন্ডাস্ট্রিজের ১৮তম এজিএম আগামী ২৬ ডিসেম্বর সকাল ১০.৩০ মিনিটে ডিওএইচএস বারিধারা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৯৭ বার পড়া হয়েছে ।
Tagged