৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, নভেম্বর ৪, ২০১৯ ৭:৪৭:১২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: প্রথম প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি। এগুলো হলো- এটলাস বাংলাদেশ, ইস্টার্ন হাউজিং এবং ইস্টার্ন লুব্রিকেন্টস। সংশ্লিষ্ট সূত্রে এ তথা জানা গেছে।
এটলাস বাংলাদেশ: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৩৮ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১৮ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৮৩ পয়সা (নেগেটিভ)। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩৩ টাকা।
ইস্টার্ন হাউজিং: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৭ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ১৭ পয়সা। এ সময়ে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬২ টাকা ৬২ পয়সা।
ইস্টার্ন লুব্রিকেন্টস: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৪ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ৫৬ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৮৭ বার পড়া হয়েছে ।
Tagged