৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: সোমবার, জুলাই ১৫, ২০১৯ ১২:৪১:১৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো: ইউনাইটেড ফাইন্যান্স, ফারইস্ট ফাইন্যান্স, স্ট্যান্ডার্ড ব্যাংক ও ব্রাক ব্যাংক। সভায় কোম্পানিগুলোর বিভিন্ন প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
ইউনাইটেড ফাইন্যান্স: আর্থিক খাতের ‘এ’ ক্যাটাগরির ইউনাইটেড ফাইন্যান্স বোর্ড সভা আগামী ১৮ জুলাই বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩০ জুন পর্যন্ত কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে বলে জানা গেছে।
ফারইস্ট ফাইন্যান্স: আর্থিক খাতের ‘জেড’ ক্যাটাগরির ফারইস্ট ফাইন্যান্সের বোর্ড সভা আগামী ২২ জুলাই বিকেল ৩.৩০ মিনিটি অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩১ মার্চ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিক (জানুয়ারী-মার্চ) ও ৩০ জুন পর্যন্ত দ্বিতীয় প্রান্তিক (এপ্রিল-জুন) অ-নিরিক্ষিত প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
স্ট্যান্ডার্ড ব্যাংক: ব্যাংকিং খাতের ‘এ’ ক্যাটাগরির স্ট্যান্ডার্ড ব্যাংক বোর্ড সভা আগামী ১৮ জুলাই বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩০ জুন পর্যন্ত কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে বলে জানা গেছে।
ব্রাক ব্যাংক: ব্যাংকিং খাতের ‘এ’ ক্যাটাগরির ব্রাক ব্যাংকের বোর্ড সভা আগামী ২২ জুলাই বিকেল ৩.৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ সালের ৩০ জুন পর্যন্ত কোম্পানির দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৬২ বার পড়া হয়েছে ।
Tagged