আসছে বেসরকারি খাতে দ্বিতীয় সুকুক বন্ড

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ৭, ২০২১ ২:২৭:১০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : দেশের ইতিহাসে বেসরকারি খাতে ২য় সুকুক বন্ড ইস্যু করতে যাচ্ছে বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড। পুঁজিবাজারের তালিকাভুক্ত সিটি ব্যাংক ক্যাপিটালের সহযোগী প্রতিষ্ঠান সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্স লিমিটেড প্রতিষ্ঠানটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করবে।

বুধবার সিটি ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয়ে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক ফাইন্যান্স মিসেস উজমা চৌধুরী এবং সিটি ব্যাংক ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এরশাদ হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

জানা যায়, সুকুক বন্ড ইস্যুর মাধ্যমে ৩০০ কোটি টাকা সংগ্রহ করবে বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড। সুকুকের মাধ্যমে সংগ্রহ করা অর্থ উৎপাদকের সম্প্রসারণ প্রকল্পের জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি এবং সরঞ্জামের অর্থায়ন এবং পুনঃঅর্থায়ন করার উদ্দেশ্যে ব্যবহার করা হবে।

চুক্তি স্বাক্ষরের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাশরুর আরেফিন ও সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ এবং বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়াল লিমিটেড ও সিটি ব্যাংক ক্যাপিটালের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৫০ বার পড়া হয়েছে ।
Tagged