ইনটেকের লভ্যাংশ ঘোষণা ও আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১ ২:৩০:৩৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইনটেক লিমিটেড ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। একই সঙ্গে কোম্পানিটি দুই প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। রোববার (৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর এই লভ্যাংশ ঘোষণা করা হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, বিদায়ী বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ১৫ পয়সা। আগের বছর ইপিএস ছিল ৩৯ পয়সা। সর্বশেষ বছরে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ ছিল ১২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১০ টাকা ৭০ পয়সা।
আগামী ২২ মার্চ কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২৮ ফেব্রুয়ারি।

এদিকে, এ কোম্পানি চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। চলতি বছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০৮ পয়সা। আগের বছর একই সময়ে আয় হয়েছিল ০.০৯ পয়সা।
৩১ ডিসেম্বর,২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০ টাকা ৭৮ পয়সা।

এছাড়া কোম্পানিটি চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২০-ডিসেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। চলতি বছরের দুই প্রান্তিক মিলিয়ে (জুলাই’২০-ডিসেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা। আগের বছর একই সময়ে আয় হয়েছিল ১২ পয়সা।
৩১ ডিসেম্বর,২০২০ সমাপ্ত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০ টাকা ৮৮ পয়সা।

 

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৭৬ বার পড়া হয়েছে ।
Tagged