এক্সিম ব্যাংকের এজিএম সম্পন্ন

সময়: মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০ ৫:৩৮:৪৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আজ মঙ্গলবার এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে এক্সিম ব্যাংকের ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, মিসেস নাসরিন ইসলাম, মোঃ নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর অবঃ খন্দকার নূরুল আফসার, লে. কর্নেল অবঃ সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার), বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান রঞ্জন চেধুরী, খন্দকার মোঃ সাইফুল আলম; অধ্যাপক মোঃ সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন ও কোম্পানি সেক্রেটারি মোঃ মনিরুল ইসলাম।

২১তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০১৯ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং উক্ত বছরের জন্য শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

সাধারণ সভায় অনলাইনে উপস্থিত শেয়ারহোল্ডারবৃন্দের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর প্রদান করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

২১তম বার্ষিক সাধারণ সভায় ভার্চুয়ালি উপস্থিত থেকে বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন সমস্যা থাকার পরেও এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যে সন্তোষ প্রকাশ করেন। তাঁরা অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন এবং পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৪৮ বার পড়া হয়েছে ।
Tagged