করোনা ভাইরাস মোকাবিলায় সরঞ্জাম প্রদান করেছে সাইফ পাওয়ারটেক

সময়: বুধবার, জুন ১৭, ২০২০ ৪:৫৩:২৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাস মোকাবিলায় দেশের তৃতীয় সমুদ্রবন্দর পায়রা বন্দর কর্তৃপক্ষকে সার্জিক্যাল মাস্ক ও পিপিইসহ প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত সাইফ পাওয়ারটেক লিমিটেড।

বুধবার (১৭ জুন) পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোলের [(এল), এনইউপি, এনডিইউ, পিএসসি, বিএন] হাতে এসব সরঞ্জাম প্রদান করেন সাইফ পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো: রুহুল আমিন।

জানা গেছে, সাইফ পাওয়ারটেক পায়রা বন্দর কর্তৃপক্ষকে ১০০০ পিস সার্জিক্যাল মাস্ক, ৩০০ পিস রাবার গ্লাভস, ২৫ পিস পিপিই, ২৫ পিস গগলস, ৫ পিস ইনফার্ট থার্মোমিটার এবং ৫ লিটার হেক্সিসল প্রদান করেছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেকের আমিরুজ্জামান, পায়রা বন্দর কর্তৃপক্ষের কমডোর এম জাকিরুল ইসলাম, এনডিসি, পিএসসি, বিএন – সদস্য (প্রকৌশল ও উন্নয়ন),কমান্ডার এম রাফিউল হাসাইন, (ট্যাজ), পিএসসি, বিএন- সদস্য (প্রশাসন ও অর্থ), মহিউদ্দিন আহমেদ খান (যুগ্ম সচিব)- পরিচালক (প্রশাসন), ক্যাপ্টেন এম মুনিরুজ্জামান (ই) প্রকল্প পরিচালক।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃরুহুল আমিন ভবিষ্যতে পায়রা বন্দর কর্তৃপক্ষের যে কোন প্রয়োজনে পাশে থাকবেন বলে জানিয়েছেন। পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোল, (এল), এনইউপি, এনডিইউ, পিএসসি, বিএন এই দুর্যোগের সময় দেশ ও জাতির কল্যাণে কাজ করার জন্য সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকের প্রশংসা করেন ।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৮০ বার পড়া হয়েছে ।
Tagged