বিক্রেতা সঙ্কটে হল্টেড তিন কোম্পানির শেয়ার

সময়: রবিবার, জানুয়ারি ১০, ২০২১ ১২:০৬:২৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার। আজ (১০ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। কোম্পানিগুলোর হলো : আইপিডিসি, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এবং রবি আজিয়াটা। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বৃহস্পতবিার আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স: বৃহস্পতিবার ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

রবি আজিয়াটা : বৃহস্পতিবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪২০ বার পড়া হয়েছে ।
Tagged