বিক্রেতা সঙ্কটে হল্টেড ৩ কোম্পানির শেয়ার

সময়: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৭, ২০২০ ১:১১:০০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ার। আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। কোম্পানিগুলোর হলো : মুন্নু সিরামিক, বিআইএফসি এবং জিএসপি ফাইন্যান্স। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বুধবার মুন্নু সিরামিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৪.৫০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

বিআইএফসি : বুধবার বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৬১ শতাংশ বেড়েছে।

জিএসপি ফাইন্যান্স : বুধবার জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৯০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৪৯ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪৪৭ বার পড়া হয়েছে ।
Tagged