বেক্সিমকো ফার্মার এজিএম সম্পন্ন

সময়: সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ ১০:৪৯:৩৫ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ৪৪তম বার্ষিক সাধারণ সভা শনিবার (১৯ ডিসেম্বর) ভার্চুয়ালি (অনলাইন) অনুষ্ঠিত হয়েছে। সভায় শেয়ারহোল্ডারা ২৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেছে। এর আগে গত ২৮ অক্টোবর কোম্পানির পর্ষদ গত ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ এবং ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেন।

সর্বশেষ অর্থবছরে (২০১৯-২০২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ৮ টাকা ৬৭ পয়সা। কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮০ টাকা ১২ পয়সা। এরপর কোম্পানির রেকর্ড ডেট ছিলে গত ২৫ নভেম্বর।

এজিএমে কোম্পানির ঈর্শ্বণীয় সাফল্যে শেয়ার হোল্ডাররা সন্তষ্টি প্রকাশ করেন এবং শেয়ার হোল্ডাররা গত অর্থ বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং আগামী অর্থ বছরের জন্য নিরীক্ষক নিয়োগ অনুমোদন করেন।

কোম্পানির ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমানের সভাপতিত্বে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নাজমুল হাসান, ইকবাল আহমেদ, পরিচালক, ওকে চৌধুরী, এ বি ছিদ্দিকুর রহমান, কামরুন্নাহার আহমেদ, রীম এইচ সামছুদ্দোহা, মমতাজ উদ্দীন আহম্মেদ এবং স্বতন্ত্র পরিচালক শাহ মঞ্জুরুল হক উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রধান অর্থ কর্মকর্তা মোহাম্মদ আলী নাওয়াজ এবং নির্বাহী পরিচালক ও কোম্পানি সচিব আসাদ উল্লাহসহ অন্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৬১ বার পড়া হয়েছে ।
Tagged