ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৪ কোম্পানির সর্বোচ্চ লেনদেন

সময়: বুধবার, এপ্রিল ১৭, ২০২৪ ৪:০৯:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১৭ এপ্রিল ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে লেনদেনে অংশ নিয়েছে ১৯টি কোম্পানি। এদিন ব্লক মার্কেটে এই ১৯ কোম্পানির মোট ১০ কোটি ৩১ লাখ ৪৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৪ কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- আইসিবি সোনালী মিউচ্যুয়াল ফান্ড, আলিফ ইন্ডাস্ট্রিজ, লাভেলো আইস্ক্রিম এবং বিচ হ্যাচারি। আজ এই ৪ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৬ কোটি ৮০ লাখ ৫৩ হাজার টাকার। যা ব্লক মার্কেটে লেনদেনের ৬৫.৯৭ শতাংশ।

জানা গেছে, এই ৪ কোম্পানির মধ্যে আইসিবি সোনালী ওয়ানের ২ কোটি ১ লাখ ৬০ হাজার টাকা, আলিফ ইন্ডাস্ট্রিজের ২ কোটি ৮৭ হাজার টাকা, লাভেলো আইস্ক্রিমের ১ কোটি ৬৮ লাখ ১০ হাজার টাকার এবং বিচ হ্যাচারির ১ কোটি ৯ লাখ ৯৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে- মার্কেন্টাইল ব্যাংকের ৯৪ লাখ ৫২ হাজার টাকা, বেক্সিমকোর ৭৫ লাখ ২৬ হাজার টাকা, রিলায়েন্স ওয়ানের ৩১ লাখ টাকা, শাইনপুকুর সিরামিকসের ২৯ লাখ ২২ হাজার টাকা, ম্যারিকোর ২০ লাখ ৩৩ হাজার, স্কয়ার ফার্মার ১৯ লাখ ৩ হাজার এবং সিটি জেনারেল ইন্স্যুরেন্সের ১৭ লাখ ১৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৭ বার পড়া হয়েছে ।
Tagged