ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৫১ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: সোমবার, নভেম্বর ২০, ২০২৩ ৮:৩৩:৩৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ২০ নভেম্বর ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫০ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৫১ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ২৮ কোটি ৭২ লাখ ১২ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৩ কোম্পানির। কোম্পানিগুলো হলো- স্কয়ার ফার্মা, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্সুরেন্স এবং সি পার্ল রিসোর্ট।

আজ এই ৩ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১১ কোটি ৩১ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৩৯ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে স্কয়ার ফার্মার ৪ কোটি ১৮ লাখ ৬০ হাজার, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্সুরেন্সের ৪ কোটি ১৪ লাখ ৪৪ হাজার এবং সি পার্ল রিসোর্টের ২ কোটি ৯৮ লাখ ৬৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে এমারেল্ড অয়েলের ২ কোটি ৬০ লাখ ৯৫ হাজার, মার্কেন্টাইল ব্যাংকের ১ কোটি ৮৬ লাখ, সোনালী পেপারের ১ কোটি ৪৬ লাখ ৬৯ হাজার, এডিএন টেলিকমের ৮২ লাখ ৩২ হাজার, একমি পেস্টিসাইডের ৮১ লাখ ২ হাজার, ইনডেক্সে এগ্রোর ৬৯ লাখ ৪৫ হাজার এবং বেক্সিমকো ফার্মার ৬৫ লাখ ৮০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

 

Share
নিউজটি ৮১ বার পড়া হয়েছে ।
Tagged