ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৫৪ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: সোমবার, অক্টোবর ৩০, ২০২৩ ৫:৪৮:৪১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ৩০ অক্টোবর ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫৪ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৫৪ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ৩০ কোটি ৩৩ লাখ ০৬ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৪ কোম্পানির। কোম্পানিগুলো হলো- এমারেল্ড অয়েল, ন্যাশনাল ব্যাংক, কেডিএস এ্যাক্সেসরিজ এবং ইউনয়িন ইন্সুরেন্স।

আজ এই ৪ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১০ কোটি ৩৯ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৩৪ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে এমারেল্ড অয়েলের ৩ কোটি ৩৯ লাখ ৬১ হাজার, ন্যাশনাল ব্যাংকের ২ কোটি ৬৭ লাখ ৫০ হাজার, কেডিএস এ্যাক্সেসরিজের ২ কোটি ২৪ লাখ ৯৩ হাজার এবং ইউনিয়ন ইন্সুরেন্সের ২ কোটি ৮ লাখ ১০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে এইচআর টেক্সটাইলের ১ কোটি ৯৯ লাখ ৯৭ হাজার, বিকন ফার্মার ১ কোটি ৬৬ লাখ ৯ হাজার, লাফার্জহোলসিম বাংলাদেশের ১ কোটি ৬৫ লাখ ২৪ হাজার, আলিফ ইন্ডাস্ট্রিজের ১ কোটি ৬০ লাখ ২১ হাজার, সোনালী পেপারের ১ কোটি ৫৮ লাখ ৮০ হাজার এবং সিটি জেনারেল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ১ কোটি ৩৪ লাখ ৩৯ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

 

Share
নিউজটি ৯৩ বার পড়া হয়েছে ।
Tagged