ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: সোমবার, মে ১৫, ২০২৩ ৬:২৪:৫০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১৫ মে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন। এদিন ব্লক মার্কেটে এই ৬১ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ৩৯ কোটি ৪৮ লাখ ৪৭ হাজার টাকার ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

৬১টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৩৯ কোটি ৪৮ লাখ ৪৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- এমারেল্ড অয়েল, সি পার্ল হোটেল এবং চাটার্ড লাইফ ইন্সুরেন্স। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১৯ কোটি ৪৮ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৪৯ শতাংশ।

জানা যায়, এই তিন কোম্পানির মধ্যে এমারেল্ড অয়েলের ৯ কোটি ৩১ লাখ ৬৫ হাজার, সি পার্ল হোটেলের ৭ কোটি ১০ লাখ ৫৩ হাজার এবং চাটার্ড লাইফ ইন্সুরেন্সের ৩ কোটি ০৬ লাখ ৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে এ্যাসোসিয়েটেড অক্সিজেনের ২ কোটি ২৩ লাখ ৪৪ হাজার, স্কয়ার ফার্মার ১ লাখ ৯৭ লাখ ৯৫ হাজার, বাংলাদেশ শিপিং করপোরেশনের ১ কোটি ৩৩ লাখ, প্যারামাউন্ট টেক্সটাইলের ১ কোটি ১১ লাখ ৭৬ হাজার, জেমিনি সি ফুডের ১ কোটি ৬ লাখ ৩ হাজার, ওরিয়ন ফার্মার ৭৬ লাখ ৫২ হাজার এবং রবি আজিয়াটার ৬৯ লাখ ৩৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১০৫ বার পড়া হয়েছে ।
Tagged