ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: বুধবার, জুলাই ২৬, ২০২৩ ৪:৩৩:৩৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ২৬ জুলাই ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে ৬১ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ২০ কোটি ৮৩ লাখ ৩৩ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৪ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- কেডিএস এ্যাক্সেসরিজ, অ্যামারেল্ড অয়েল, জেমিনি সি ফুড এবং প্যারামাউন্ট টেক্সটাইল। আজ এই ৪ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৬ কোটি ২৩ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ২৯ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে কেডিএস এ্যাক্সেসরিজের ২ কোটি ২৪ লাখ ২০ হাজার, অ্যামারেল্ড অয়েলের ১ কোটি ৮৭ লাখ ৫ হাজার, জেমিনি সি ফুডের ১ কোটি ১৬ লাখ ৯৯ হাজার এবং প্যারামাউন্ট টেক্সটাইলের ৯৫ লাখ ৩০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে ওরিয়ন ইনফিউশনের ৮৪ লাখ ২৩ হাজার, ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকোর ৭৫ লাখ ৬৩ হাজার, প্রগতি লাইফ ইন্সুরেন্সের ৬৫ লাখ ৭৬ হাজার, ন্যাশনাল ব্যাংকের ৬১ লাখ ৪৩ হাজার, ইনট্রাকো রিফিউলিংয়ের ৫৭ লাখ ৭৯ হাজার এবং আলহাজ টেক্সটাইলের ৫৬ লাখ ৯১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ৮৫ বার পড়া হয়েছে ।
Tagged