ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৬৭ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: সোমবার, এপ্রিল ১৭, ২০২৩ ৪:৪৭:০৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১৭ এপ্রিল ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬৭ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

এদিন ব্লক মার্কেটে এই ৬৭ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ২৬ কোটি ৬৬ লাখ ৬৭ হাজার টাকার।

এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হয়েছে ৪ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- জেনেক্স ইনফোসিস, আমরা নেটওয়ার্কস, সি পার্ল হোটেল এবং অলিম্পিক ইন্ডাস্ট্রিজ।

আজ ব্লক মার্কেটে এই ৪ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৭ কোটি ৮০ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ২৯ শতাংশ।

জানা যায়, এই চার কোম্পানির মধ্যে জেনেক্স ইনফোসিসের ২ কোটি ৪৮ লাখ ৩২ হাজার, আমরা নেটওয়ার্কসের ২ কোটি ৩৫ লাখ ৩৪ হাজার, সি পার্ল হোটেলের ১ কোটি ৫৩ লাখ ৭১ হাজার এবং অলিম্পিক ইন্ডাস্ট্রিজের ১ কোটি ৪৩ লাখ ২৯ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে প্যারামাউন্ট টেক্সটাইলের ১ কোটি ২০ লাখ ৮৬ হাজার, গ্রামীণফোনের ১ কোটি ১৬ লাখ ৭৭ হাজার, প্রগতি লাইফ ইন্সুরেন্সের ১ কোটি ৯ লাখ ৩২ হাজার, স্কয়ার ফার্মার ১ কোটি ৭৫ হাজার, মেট্রো স্পিনিংয়ের ৮৫ লাখ ৫৭ হাজার এবং ঢাকা ইন্সুরেন্সের ৭০ লাখ ৮৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৩৩ বার পড়া হয়েছে ।
Tagged