ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৮৫ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: রবিবার, জুলাই ১৬, ২০২৩ ৬:৫০:২১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ জুলাই ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৮৫ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে ৮৫ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ৩২ কোটি ৫১ লাখ ৮৪ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৪ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- রেনেটা লিমিটেড, ব্রাক ব্যাংক, সি পার্ল হোটেল এবং আরডি ফুড। আজ এই ৪ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১০ কোটি ৬৪ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৩২ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে রেনেটা লিমিটেডের ২ কোটি ৭৭ লাখ ৪৯ হাজার, ব্রাক ব্যাংকের ২ কোটি ৭২ লাখ, সি পার্ল হোটেলের ২ কোটি ৫৯ লাখ ৩০ হাজার এবং আরডি ফুডের ২ কোটি ৫৫ লাখ ৫০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে ইন্ট্রাকো রিফিউলিংয়ের ১ কোটি ৮৫ লাখ ৪১ হাজার, নাভানা ফার্মার ১ কোটি ৯ লাখ, এক্টিভ ফাইন কেমিক্যালের ১ কোটি ৮ লাখ ৩৮ হাজার, ফাইন ফুডসের ৭৮ লাখ ৯৮ হাজার, ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকোর ৭৮ লাখ ৪১ হাজার এবং ইউনিক হোটেলের ৭৮ লাখ ৩২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

 

Share
নিউজটি ৯০ বার পড়া হয়েছে ।
Tagged