সামনে শেয়ারবাজারের উজ্জ্বল ভবিষ্যত রয়েছে: ডিএসই চেয়ারম্যান

সময়: শুক্রবার, মার্চ ২২, ২০২৪ ১১:৪৫:১১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) চেয়ারম্যান ড. হাফিজ মোহাম্মদ হাসান বাবু বলেছেন, সামনে শেয়ারবাজারের উজ্জ্বল ভবিষ্যত রয়েছে। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেয়ারবাজার একটি বড় ভূমিকা পালন করবে। এক্ষেত্রে সাংবাদিকদের ভূমিকা অনেক।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাজধানীর ঢাকা ক্লাবে শেয়ারবাজার নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ) আয়োজিত ইফতার মাহফিলে বক্তব্যকালে তিনি এই মন্তব্য করেন।

সাংবাদিকদের যথাযথ ভূমিকা প্রত্যাশা করে ডিএসই চেয়ারম্যান বলেন, আমাদের সামনে শেয়ারবাজারের যে হাতছানি রয়েছে, আমরা সবাই মিলে সেই শেয়ারবাজারকে এগিয়ে নিয়ে যাব।

অনুষ্ঠানে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) সভাপতি সাইফুল ইসলাম, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) সভাপতি মাজেদা খাতুন বক্তৃতা করেন।

সিএমজেএফ সভাপতি এস এম গোলাম সামদানী ভূঁইয়ার সভাপতিত্বে ইফতার মাহফিল সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আবু আলী।

অনুষ্ঠানে সিএমএসএফের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব নজিবুর রহমান, পুঁজিবাজার বিশ্লেষক অধ্যাপক আবু আহমেদ, বিএসইসির কমিশনার অধ্যাপক শেখ শামসুদ্দিন আহমেদ, বিএসইসির কমিশনার অধ্যাপক মিজানুর রহমান, ডিএসইর এমডি ড. এ টি এম তারিকুজ্জামান, বিএমবিএর সাবেক সভাপতি ছায়েদুর রহমানসহ শেয়ারবাজার সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Share
নিউজটি ৩৪ বার পড়া হয়েছে ।
Tagged