২২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: শুক্রবার, এপ্রিল ২৮, ২০২৩ ৪:১৬:৫০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ২২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- এএমসিএল (প্রাণ), রংপুর ফাউন্ড্রি, পাওয়ারগ্রিড লিমিটেড, আলহাজ টেক্সটাইল লিমিটেড, হাইডেলবার্গ সিমেন্ট লিমিটেড, বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড, ইন্ট্রাকো রিফুয়েলিং লিমিটেড, এপেক্স ফুটওয়্যার লিমিটেড, ই-জেনারেশন লিমিটেড, ইনডেক্স এগ্রো লিমিটেড (আইসিবি) , গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেড, আলিফ ম্যানুফ্যাকচারিং লিমিটেড, আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এমজেএল বিডি লিমিটেড. ইনভেস্টম্যান্ট কর্পোরেশন অব বাংলাদেশ লিমিটেড (আইসিবি), আজিজ পাইপস লিমিটেড, জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইস লিমিটেড, মেঘনা পেট্রোলিয়াম, মালেক স্পিনিং মিলস লিমিটেড, গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড, জাহিন স্পিনিং লিমিটেড এবং ন্যাশনাল টিউবস লিমিটেড।

আজ অনুষ্ঠিত বোর্ড সভায় এসব কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

এএমসিএল (প্রাণ) : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৭২ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৯৯ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৩২ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬ টাকা ২৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৫ টাকা ২০ পয়সা।

রংপুর ফাউন্ড্রি : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৯ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯২ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৩ পয়সা। আগের বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ১১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩১ টাকা ৩৪ পয়সা।

পাওয়ারগ্রিড লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭১ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৭ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২২- মার্চ’২৩) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৬৬ পয়সা। আগের বছরের সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৯২ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪০ টাকা ৪৭ পয়সা।

আলহাজ টেক্সটাইল লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১০ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২২- মার্চ’২৩) শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা। আগের বছরের সময়ে ইপিএস ছিল ১৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ৭ পয়সা।

হাইডেলবার্গ সিমেন্ট লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৮৫ পয়সা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২ টাকা ৯৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৬৬ টাকা ৯১ পয়সা।

বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৩ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩১ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২২- মার্চ’২৩) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ০৫ পয়সা। আগের বছরের সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৫৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৬ টাকা ৮২ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৩৬ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৮৬ পয়সা।

এপেক্স ফুটওয়্যার লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৭ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২ টাকা ৪০ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ টাকা ১৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬ টাকা ০৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩২ টাকা ৯৬ পয়সা।

ই-জেনারেশন লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৪০ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ২৬ পয়সা।

ইনডেক্স এগ্রো লিমিটেড (আইসিবি) : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২ টাকা ২২ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৮৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৫ টাকা ৫৬ পয়সা।

গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১৯ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৩৯ পয়সা।

আলিফ ম্যানুফ্যাকচারিং লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১২ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৭৫ পয়সা।

আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৪০ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ৫৯ পয়সা।

এমজেএল বিডি লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ৪৩ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫ টাকা ৪৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৮১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪১ টাকা ০৩ পয়সা।

ইনভেস্টম্যান্ট কর্পোরেশন অব বাংলাদেশ লিমিটেড (আইসিবি) : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২৬ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯২ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৩ টাকা ০২ পয়সা।

আজিজ পাইপস লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৮৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির লোকসান ছিল ১ টাকা ৩৯ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির লোকসান হয়েছে ৪ টাকা ০৩ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৩ টাকা ৩৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) লোকসান হয়েছে ২৩ টাকা ৬০ পয়সা।

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইস লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ০৩ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ০৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ১৬ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯২ টাকা ৪৪ পয়সা।

মেঘনা পেট্রোলিয়াম : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে ( জানুয়ারি’২৩-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭ টাকা ৯১ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৬ টাকা ৩৭ পয়সা আয় হয়েছিল

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে কোম্পানিটির ইপিএস হয়েছে ২৪ টাকা ৯৫ পয়সা। গতবছর একই সময়ে ১৯ টাকা ১১ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

গত ৩১ মার্চ ২০২৩ তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮৪ টাকা ১০ পয়সা।

মালেক স্পিনিং মিলস লিমিটেড : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ১ টাকা ৮১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ০৩ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটিরসমন্বিত লোকসান হয়েছে ১ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৯১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতিসমন্বিত নিট সম্পদ মূল্য ছিল ৪৬ টাকা ৭৮ পয়সা।

গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির লোকসান ছিল ২০ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির লোকসান হয়েছে ১ টাকা ৪৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৬৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫১ টাকা ১৮ পয়সা।

জাহিন স্পিনিং লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির লোকসান ছিল ১১ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ০৮ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৫৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫ টাকা ০৯ পয়সা।

ন্যাশনাল টিউবস লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির লোকসান ছিল ১৯ পয়সা।

তিন প্রান্তিক তথা নয় মাসে (জুলাই’২২- মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬৬ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৪৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৫০ টাকা ৬৩ পয়সা।

 

 

Share
নিউজটি ২০৩ বার পড়া হয়েছে ।
Tagged