২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: রবিবার, অক্টোবর ২৭, ২০১৯ ৭:৫৪:৪৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: তৃতীয় প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথা জানা গেছে।

সাউথইস্ট ব্যাংক: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত লোকসান (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৭৬ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ টাকা ১৩ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৪ টাকা ৪৪ পয়সা এবং শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৬ টাকা ৮৪ পয়সা।

ডেলটা ব্রাক হাউজিং: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় হয়েছিল ১ টাকা ৬৬ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ১২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৬ টাকা ৫ পয়সা। এছাড়া এ সময় শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৪১ টাকা ৪৫ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪০৮ বার পড়া হয়েছে ।
Tagged